ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪

স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত কেটে নিল সন্ত্রাসীরা

ভোলার লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিনের বাঁ হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন করে ফেলেছে সন্ত্রাসীরা। শুধু তাই নয় কুপিয়ে জখম করা হয়েছে ডান হাতও। শুক্রবার (১২ মার্চ) বিকালে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। আহত জসিমকে লালমোহন থেকে প্রথমে ভোলা হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অভিযোগ রয়েছে, মোবাইল ফোনে ডেকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছেন ওই এলাকার সাবেক যুবলীগ কর্মী নুরুল ইসলাম নুরু ও তার বাহিনী।


আহত জসিম পুলিশকে জানান, তার এক কর্মীর মোবাইল ফোন কেড়ে নিয়ে গিয়েছিল নুরু। ওই ফোনটি ফেরত নেওয়ার জন্য নুরু শুক্রবার (১২মার্চ) বিকালে জসিমকে চরভুতা ইউনিয়নের কক্সবাজার মোড় এলাকায় ডেকে নেয়। এ সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নুরু জসিমের ওপর হামলা করে। পালাতে গিয়ে জসিম একটি ফসলী ক্ষেতের মধ্যে পড়ে গেলে সেখানে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার এক হাতের কব্জি কেটে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে নেয় এবং অপর হাতেও কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় রাত ১২টা পর্যন্ত লালমোহন থানায় কোন মামলা করা হয়নি।


স্থানীয় সূত্র জানায়, বর্তমানে নুরু দলীয় কোন পদ পদবীতে নেই। জসিম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্বে রয়েছে। তবে তারা উভয়ে মাদক ব্যবসার সাথে জড়িত বলে এলাকাবাসীর অভিযোগ। ধারণা করা হচ্ছে মাদক ব্যবসা সংক্রান্ত কোন ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে।


লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানিয়েছেন, আহতের পক্ষ থেকে মামলা দেওয়া হয়নি। এ ঘটনার পেছনে মাদক সংক্রান্ত বিরোধ রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন তিনি।

ads

Our Facebook Page